স্যামসাং ফোরজি স্মার্টফোনে বান্ডেল অফার!

ফোরজি নিয়ে গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে স্যামসাং বেশ কয়েকটি আকর্ষণীয় স্মার্টফোন  নিয়ে এসেছে যা গ্রাহকদের দিবে চমৎকার ফোরজি অভিজ্ঞতা। এবার স্যামসাং মোবাইল বাংলাদেশ, টেলিকম অপারেটর গ্রামীণফোন এবং রবি'র সঙ্গে নিয়ে এলো আকর্ষণীয় স্মার্টফোনসহ ফোরজি ইন্টারনেট বান্ডেল অফার।

এই অফারে গ্রামীণফোন গ্রাহকরা স্যামসাং এর নির্দিষ্ট কিছু মডেলের হ্যান্ডসেট কিনে পাবেন ৪জিবি ফ্রি ডাটা (৭ দিন মেয়াদী) অথবা ৬জিবি ফ্রি ডাটা (৭ দিন মেয়াদী) যেখানে ৩জিবি থাকবে মূল ইন্টারনেট প্যাক আর বাকি ৩জিবি থাকবে সোশ্যাল প্যাক (ফেসবুক, ফেসবুক মেসেঞ্জার)। গ্রাহকরা এই অফার দুটি ৩ মাসে ৬ বার কিনতে পারবেন।  ক্যাম্পেইনটি শেষ হওয়ার পরও গ্রাহকরা ৩৩৭ টাকায় ২জিবি ইন্টারনেট কিনে ৪জিবি ইন্টারনেট ফ্রি পাবেন (৭ দিন মেয়াদী)। এতে থাকবে ১জিবি সোশ্যাল প্যাক (ফেসবুক এবং ফেসবুক মেসেঞ্জার), ১জিবি জিপি মিউজিক, ২জিবি ভিডিও প্যাক (ইউটিউব, বঙ্গ টিভি, পপকর্ন লাইভ টিভি)।

রবি গ্রাহকরা মার্চের মাঝামাঝি থেকে স্যামসাং গ্যালাক্সি ফোরজি উপযোগী নির্দিষ্ট কিছু স্মার্টফোন কিনে পাবেন ফ্রি ফোরজি সিম কুপনসহ ৪জিবি ইন্টারনেট বান্ডেল অফার (১০ দিন মেয়াদী)। এই ৪জিবি ইন্টারনেট অফারে ২জিবি থাকবে মূল ইন্টারনেট প্যাক এবং বাকি ২জিবি ইন্টারনেট গ্রাহকরা মাই স্পোর্টস এবং ইয়োন্ডার মিউজিক অ্যাপ এ ব্যবহার করতে পারবেন।

এছাড়াও গ্রাহকরা ১লা মার্চ ২০১৮ থেকে স্যামসাং এর নতুন ফোন গ্যালাক্সি জে২ ফোরজি কিনে পাবেন একটি আকর্ষণীয় ফ্রি টি শার্ট (স্টক থাকা পর্যন্ত)।

স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব মোবাইল মূয়ীদুর রহমান বলেন, "দেশে ফোরজি'র আগমন গ্রাহকদের কাছে ফোরজি স্মার্টফোনের চাহিদা বাড়িয়ে দিয়েছে, যা দৈনন্দিন জীবনের যোগাযোগ ব্যবস্থাকে আরও দ্রুত করবে। গ্রামীণফোন এবং রবি'র বান্ডেল অফারের সাথে আমাদের এই ফোরজি স্মার্টফোনগুলো আনতে পেরে আমরা আনন্দিত।"

ঢাকা আবহাওয়া
০১ জানুয়ারি, ১৯৭০
ফজর
জোহর
আসর
মাগরিব
ইশা
সূর্যাস্ত : ৬:০৬সূর্যোদয় : ৫:৪৪

আর্কাইভ