মুক্তিক্যাম্প’ আসছে স্বাধীনতা দিবসে

স্বাধীনতা দিবেসেই আসছে মুক্তিযুদ্ধ ভিত্তিক মোবাইল গেইম ‘মুক্তিক‍্যাম্পের’ পূর্ণাঙ্গ সংস্করণ। ‘হিরোজ অব ৭১’ এবং ‘হিরোজ অব ৭১’ : রিটেলিয়েশনের’ পর তারই সিক্যুয়াল হিসেবে গেইমটি নির্মাণ করেছে মাইন্ডফিশার। গেইমে থাকা ইন অ্যাপ পারচেজ টুলসে কেনা যাবে মোবাইলের ব‍্যালেন্স থেকে। তবে এই সুবিধা পাবেন শুধু গ্রামীণফোন ব‍্যবহারকারীর।

সম্প্রতি গ্রামীণফোনের সঙ্গে  মুক্তিক‍্যাম্পের নির্মাতা প্রতিষ্ঠান মাইন্ডফিশারের ডিরেক্ট অপারেটর বিলিং (ডিওবি) নিয়ে চুক্তিও হয়েছে।মুক্তিক‍্যাম্প গেইমে অনেক টুলস রয়েছে যা ইন অ‍্যাপ পারচেজের মাধ‍্যমে কেনা যায়। বর্তমানে তা কিনতে ক্রেডিট কার্ড, আন্তজার্তিক মাস্টার কার্ড বা অনলাইন কেনাটাকা সমর্থন করে এমন কার্ডের প্রয়োজন। তবে ডিরেক্ট অপারেটর বিলিং (ডিওবি) মাধ‍্যমে কিনতে কোন কার্ড ছাড়াই মোবাইলে ব‍্যালেন্স থেকে কেনা যাবে।

মাইন্ডফিশারের প্রধান নিবার্হী জামিলুর রশীদ  বলেন, মুক্তিক্যাম্পের পূর্ণ সংস্করণে নতুন লেভেল, উন্নত ইউজার ইন্টারফেইস, ফেইসবুক থেকে লগইন সুবিধাসহ নানা সুবিধা যুক্ত করা হয়েছে। এছাড়া অনেক অ্যানিমেশনে পরিবর্তন আনা হয়েছে।জামিলুর আরও বলেন, সহজেই মোবাইল ফোনের ব্যাল্যান্স দিয়ে সবাই কেনাকাটা করতে পারবেন। এই উদ্যোগের ফলে দেশের সকল গেইম এবং অ্যাপ ডেভেলপারের জন্য একটা সম্ভাবনাময় ভবিষ্যৎ উঁকি দিচ্ছে।

ঢাকা আবহাওয়া
০১ জানুয়ারি, ১৯৭০
ফজর
জোহর
আসর
মাগরিব
ইশা
সূর্যাস্ত : ৬:০৬সূর্যোদয় : ৫:৪৪

আর্কাইভ