উৎসবমুখর পরিবেশে শেষ হল স্যামসাং এর ‘কবুল বললেই হাউজফুল’ ক্যাম্পেই

বিয়ের মৌসুমকে আনন্দঘন করতে দেশব্যাপি গত নভেম্বর মাসে শুরু হওয়া ‘কবুল বললেই হাউজফুল’ ক্যাম্পেইন শেষ হয়েছে গতকাল ৩১ ডিসেম্বর, ২০১৮।  

আকর্ষণীয় সব অফারের মধ্য দিয়ে সম্মানিত গ্রাহকরা পুরো সময়টি কাটিয়েছেন ভিন্ন মাত্রার এক উৎসবমূখর পরিবেশে। হোম অ্যাপ্লায়েন্স সেট যা মেগা গিফট হিসেবে পাওয়া যাবে, এখানে রয়েছে রেফ্রিজারেটর, টিভি, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন ও ভেকিউম ক্লিনার। এছাড়া প্রতিদিন ডেইলি গিফট ভাউচার হিসেবে থাকছে ৫০০০ ও ১০০০০ টাকা। এগুলোর বাইরে অন্যান্য আরো অফার নিয়ে পুরো ক্যাম্পেইনটি চলেছে ৩১ ডিসেম্বর, ২০১৮ পর্যন্ত।   

ক্যাম্পেইন সম্পর্কে স্যামসাং বাংলাদেশ-এর হেড অব বিজনেস (সিই এন্ড আইটি) শাহরিয়ার বিন লুৎফর বলেন, নিঃসন্দেহে ক্যাম্পেইনটি সফলতম ক্যাম্পেইনে পরিণত হয়েছে এবং বাংলাদেশের ইলেক্ট্রনিক্স খাতে তা জোড়ালোভাবে আওয়াজ তুলেছে। এখন পর্যন্ত অসংখ্য ক্রেতা মেগা গিফট এবং শতাধিক ক্রেতা ডেইলি ভাউচার জিতে নিয়েছে।  ৩১ ডিসেম্বর, ২০১৮-এর মধ্যে নিকটতম আউটলেটে গিয়ে পছন্দের হোম অ্যাপ্লায়েন্স ক্রয় করে যে কেউ উপভোগ করতে পেরেছেন দেশের সেরা অফার।”  

আগ্রহী ক্রেতারা অনুমোদিত ডিস্ট্রিবিউটর- ট্রান্সকম ডিজিটাল, ইলেক্ট্রা, ফেয়ার ইলেক্ট্রনিক্স এবং র‌্যাংগস ইন্ডাষ্ট্রিজ-এর আউটলেট গুলো থেকে অফার উপভোগ করতে পেরেছেন । বিস্তারিত জানতে ০৮০০০৩০০৩০০ (টোল ফ্রি) নম্বরে কিংবা স্যামসাং-এর অফিসিয়াল ফেসবুক পেজ(www.facebook.com/SamsungBangladesh) ভিজিট করতে পারেন।  

ঢাকা আবহাওয়া
০১ জানুয়ারি, ১৯৭০
ফজর
জোহর
আসর
মাগরিব
ইশা
সূর্যাস্ত : ৬:০৬সূর্যোদয় : ৫:৪৪

আর্কাইভ