আইসিএবি ন্যাশনাল পুরস্কার পেল আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড

১৯৮১ সালে প্রতিষ্ঠিত বাংলাদেশের প্রথম আর্থিক প্রতিষ্ঠান আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড, আর্থিক সেবা খাত ক্যাটাগরিতে বেস্ট প্রেজেন্টেড এ্যানুয়াল রিপোর্ট ২০১৭-এর জন্য তৃতীয় স্থানের পুরস্কার লাভ করেছে। সম্প্রতি, রাজধানীর হোটেল প্যান প্যাসেফিক সোনারগাঁওয়ে আয়োজিত এক অনুষ্ঠানে এই পুরষ্কার প্রদান করে চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট অব বাংলাদেশ (আইসিএবি)।

পুরষ্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এমপি, আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের ডিএমডি এবং হেড অব বিজনেস এন্ড ফাইন্যান্স রিজওয়ান দাউদ শামস, ডিএমডি এবং হেড অব রিটেইল বিজনেস মো. কায়সার হামিদ, চিফ ফাইন্যান্সিয়াল অফিসার বেনোজীর আহমেদ এবং ফাইন্যান্স এন্ড অ্যাকাউন্টস-এর সিনিয়র ম্যানেজার ফাহমিদা খান।

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড-এর এমডি এবং সিইও মমিনুল ইসলাম বলেন, ‘আইসিএবি থেকে পুরষ্কার পেয়ে আমরা সত্যিই সম্মানিত ও গর্বিত। আইপিডিসি সবসময় স্বচ্ছতা, সততা এবং জবাবদিহিতা নিশ্চিতের মাধ্যমে যথাযথ মানের কর্পোরেট গভর্নেন্স বজায় রাখে। আইপিডিসি-তে আমরা সর্বোচ্চ নৈতিক মান বজায় রেখে গ্রাহক, শেয়ারহোল্ডার, রেগুলেটর এবং অন্যান্য স্টেকহোল্ডার-এর প্রতি স্বচ্ছতা ও যথাসম্ভব তথ্য সরবরাহ করবো।”
 

ঢাকা আবহাওয়া
০১ জানুয়ারি, ১৯৭০
ফজর
জোহর
আসর
মাগরিব
ইশা
সূর্যাস্ত : ৬:০৬সূর্যোদয় : ৫:৪৪

আর্কাইভ