দেশে তৈরি প্রথম ৬ জিবি র‌্যামের  স্মার্টফোন 

ওয়ালটন ‘প্রিমো এক্সফাইভ’ হ্যান্ডসেটের মোড়ক উন্মোচন করছেন গ্রামীণফোনের ডেপুটি সিইও ইয়াসির আজমান, হেড অব ডিভাইস সরদার শওকত আলী, ওয়ালটন গ্রুপের পরিচালক এসএম আশরাফুল আলম

প্রথমবারের মতো দেশে তৈরি ৬ জিবি র‌্যামের ফ্ল্যাগশিপ স্মার্টফোন উন্মোচন করলো ওয়ালটন। ‘প্রিমো এক্সফাইভ’ মডেলের ওই ফোনটি তৈরি হয়েছে গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ কারখানায়। ওয়ালটনের নিজস্ব ডিজাইন এবং প্রযুক্তিতে তৈরি ‘মেইড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত ফোনটি বাজারে আসছে শিগগিরই। এখন নেয়া হচ্ছে প্রি-অর্ডার বা আগাম ফরমাশ। প্রি-অর্ডারে গ্রামীণফোন ব্যবহারকারীদের জন্য ফ্রি ডাটাসহ ওয়ালটনের পক্ষ থেকে থাকছে বিশেষ উপহার।
বুধবার (৫ ডিসেম্বর) রাজধানীর বসুন্ধরায় ওয়ালটনের করপোরেট অফিসে ‘প্রিমো এক্সফাইভ’ হ্যান্ডসেটের মোড়ক উন্মোচন করা হয়। স্মার্টফোনটি উন্মোচন করেন গ্রামীণফোনের ডেপুটি সিইও ইয়াসির আজমান, হেড অব ডিভাইস সরদার শওকত আলী, ওয়ালটন গ্রুপের পরিচালক এসএম আশরাফুল আলম, এসএম মাহবুবুল আলম এবং তাহমিনা আফরোজ তান্না, ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এসএম মঞ্জুরুল আলম এবং ওয়ালটন মোবাইল ফোন বিভাগের প্রধান এসএম রেজওয়ান আলম। 
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের নির্বাহী পরিচালক এবং বিপণন বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রিজওয়ানা, নির্বাহী পরিচালক এমদাদুল হক সরকার, নজরুল ইসলাম সরকার, এসএম জাহিদ হাসান, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম, অপারেটিভ ডিরেক্টর ফিরোজ আলম, ওয়ালটন সেল্যুলার ফোন সেলস বিভাগের প্রধান আসিফুর রহমান খান প্রমূখ।

ঢাকা আবহাওয়া
০১ জানুয়ারি, ১৯৭০
ফজর
জোহর
আসর
মাগরিব
ইশা
সূর্যাস্ত : ৬:০৬সূর্যোদয় : ৫:৪৪

আর্কাইভ